ফরিদগঞ্জে বসতঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

ফরিদগঞ্জ (চাঁদপুর) : চাঁদপুরের ফরিদগঞ্জে নিজ ঘর থেকে ইতি বেগম (২৫) নামে ১ সন্তানের জননী এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ মার্চ) দুপুরে উপজেলার চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের চরদুঃখিয়া গ্রামের গাজী বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত ইতি বেগম ওই গ্রামের সোলেমান গাজী মেয়ে ও আলমগীর হোসেনের স্ত্রী।

মৃতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল সাত্তার জানান, গত কয়েকদিন যাবত তাঁর প্রতিবেশি এক বিবাহিত যুবকের সাথে ইতি বেগমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে পারিবারিক ভাবে কলহ চলমান রয়েছে তাদের। বিষয়টি প্রতিবেশিদের মাঝে জানাজানি হলে ঘটনারদিন সকালে এ নিয়ে তাঁকে বকাঝকা করা হয়। এক পর্যায়ে সে নিজের বসতঘর ঘরের বিতরে গিয়ে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ওড়ঁনা পেঁছিয়ে আত্মহত্যা করে। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখে ইতি বেগম মৃতবস্থায় সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। এসময় তাদের ডাকচিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মাহফুজুল হক বলেন, ইতি বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম