ফরিদগঞ্জে অটোরিকশা চুরি, জনতার হাতে আটক চোর

ফরিদগঞ্জ (চাঁদপুর) : চাঁদপুরের ফরিদগঞ্জে অটোরিকশা চুরি করে পালানোর সময় মো. শরীফ পালোয়ান (২৪) এক যুবককে আটক করা হয়েছে। আটককৃত যুবক ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের বদির পালোয়ানের ছেলে। উপাদিক গ্রাম থেকে অটোরিকশা নিয়ে পালানোর সময় মুন্সিহারহাট এলাকায় জনতা ওই যুবককে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

রবিবার (১৭ মার্চ) বিকেলে এ ঘটনাটি ঘটে। অটোরিকশাটির মালিক বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা করলে সোমবার (১৮ মার্চ) দুপুরে আটককৃত ওই যুবককে আদালতে প্রেরণ করে থানা পুলিশ।

জানা যায়, অটোরিকশাটির মূলমালিক ও চালক গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ধানুয়া গ্রামের আবুল বাশারের ছেলে মো. ইউসুফ। অটোরিকশাটি চালিয়ে তিনি পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করেন। জীবিকার তাগিদে প্রতিদিনের ন্যায় অটোরিকশা চালাতেবের হোন তিনি। উপাদিক গ্রামের একটি মাদ্রাসার সামনে যাত্রী নামিয়ে অটোরিকশাটি মাদ্রাসার মাঠে রেখে যাত্রীর বাড়িতে যান। এ সময় অটোরিকশা চুরি করে পালানোর পিছন থেকে ধাওয়া করে মুন্সিরহাট এলাকা থেকে স্থানীয় জনতার সহায়তায় চোর মো. শরীফ পালোয়ানকে স্থানীয় জনতার সহায়তায় আটক করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অটোরিকশা জব্দ ও চোরকে পুলিশ হেফাজতে নেয় থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো. সামসুজ্জামান বলেন, অটোরিকশাটির মূলমালিক বাদী হয়ে অভিযোগ করেন। অভিযুক্ত চোর মো. শরীফ পালোয়ানের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম