চাঁদপুরে অসুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর চেক বিতরণ

চাঁদপুর: প্রধানমন্ত্রীর তহবিল থেকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে অসহায় রোগীদের মাঝে চিকিৎসার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকালে অসুস্থদের মাঝে এসব চেক বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের প্রতিটি মানুষের কথা ভাবেন এবং চিন্তা করেন। সমাজের এমন কোন স্তর বা জায়গা নেই যে প্রধানমন্ত্রী তাঁর সাহায্যের হাত বাড়ান নি। শিল্প, সাংস্কৃতিক, বীর মুক্তিযোদ্ধাসহ যারাই অসহায় অবস্থায় আছেন তাদের পাশেই জননেত্রী শেখ হাসিনা দাড়িয়েছেন। সবাইকে তিনি তাঁর সাহায্যের হাত বাড়িয়েছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শই ছিলো জনগণের কল্যাণে কাজ করা। তাঁরই আর্দশকে তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন।

তিনি আরো বলেন, আজকে মহান মুক্তিযুদ্ধে চাঁদপুরের প্রথম শহীদ বলান্টিয়ার ইসমাইল খানের নাতী রফিকৃল ইসলাম খান এবং জেলা আওয়ামী লীগের অফিস সহকারি বাদল গাজী অসুস্থ থাকায় প্রধানমন্ত্রীর তহবিল থেকে চিকিৎসার অনুদানের চেক দেয়া হয়েছে।

এসময় জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ফম/এস.পলাশ/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম