পুনাক চাঁদপুরের পিঠা উৎসব ও মিলন মেলা

চাঁদপুর: পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) চাঁদপুরের আয়োজনে পিঠা উৎসব ও পারিবারিক মিলন মেলা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) মতলব উত্তর উপজেলার এনায়েত নগর বেড়ি বাঁধ সংলগ্ন পার্কে দিনব্যাপী এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুনাক চাঁদপুর জেলার সভানেত্রী ডাঃ আফসানা শর্মী।

বিশেষ অতিথি হিসেবে উৎসবে অংশগ্রহন করেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহজ্ব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, চাঁদপুর জেলা ও দায়রা জজ এস.এম. জিয়াউর রহমান, জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান, পুনাক চাঁদপুরের প্রধান উপদেষ্টা পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ বিপিএম (বার), চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, নৌ-পুলিশ চাঁদপুর অঞ্চল প্রধান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ কামরুজ্জামান, চাঁদপুর পিবিআই পুলিশ সুপার মো. মোস্তফা কামাল রাশেদ।

এছাড়াও চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, পুনাকের সহ-সভানেত্রী পূজা দাশ রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পলাশ কান্তি নাথ, পুনাক সদস্য মৌমিতা সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, পুনাক সদস্য তন্দ্র দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো. আবুল কালাম চৌধুরীসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ, পুনাক চাঁদপুরের সদস্যবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উৎসবে উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এই অনুষ্ঠানে পুনাক পরিবারের সদস্য ও অতিথিবৃন্দ খেলা-ধুলা অংশগ্রহন এবং পিঠা উৎসবের স্টলগুলো পরিদর্শন করেন। এছাড়াও সন্ধ্যায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ও বিশেষ অতিথি পরিকল্পনা প্রতিমন্ত্রী অনুষ্ঠান স্থলে আসলে তাদেরকে ফুল দিয়ে বরণ করেন পুনাক চাঁদপুরের সভানেত্রী ডাঃ আফসানা শর্মীসহ পুনাকের সদস্যবৃন্দ।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম