মতলব উত্তরে আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা পর্যায়ে অ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) উপজেলা পরিষদ সংলগ্ন মাঠে সকাল থেকে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের উদ্যোগে এই প্রতিযোগিতা আয়োজন করে উপজেলা প্রশাসন। সকাল প্রতিযোগিতা উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, নতুন প্রজন্মের জন্য অ্যাথলেটিকস প্রতিযোগিতার বিকল্প নেই। কারণ বর্তমান যুগের কিছু কিছু ছেলে মেয়েরা মোবাইল ফোনে আসক্ত হয়ে যাচ্ছে। তাই লেখাপড়ার পাশাপাশি অবসর সময়ে শারীরিক চর্চা করতে হবে এবং তা অব্যাহত রাখতে হবে। তিনি আরও বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি ধন্যবাদ জানাই, কারণ তিনি অ্যাথলেটিকস প্রতিযোগিতার ব্যবস্থা করেছেন।

আলোচনা সভা শেষে অ্যাথলেটিকস প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবন্দ। এসময় উপজেলা পরিষদের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম