জাতীয় শোক দিবসে তরপুরচন্ডী ইউনিয়নে মিলাদ মাহফিল ও খাবার বিতরণ 

চাঁদপুর: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তরপুরচন্ডী ইউনিয়নে মিলাদ মাহফিল, দোয়া ও খাবার বিতরণ করা হয়েছে।
সোমবার (১৫ আগষ্ট) এউপলক্ষে  তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে পৃথকভাবে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।
সকাল ১১ টায় তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমাম হাসান রাসেল গাজী।
এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব মনসুর আহমেদ, ইউপি সদস্য, ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
দোয়া ও আলোচনা সভা শেষে উপস্থিত মুসল্লী এবং গরীব অসহায়দের মাঝে তবারক বিতরণ করা হয়।
এদিন বিকেলে তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে তেঁতুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়। এছাড়াও ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী।
এছাড়াও আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. কবীর হোসেন চৌধুরী, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ বিশ্বাস, সহ সভাপতি মোঃ আরশাদ মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম শেখ, ওমর ফারুক আজমির, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মাসুদ গাজী, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাকির হোসেন রনি সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার শহিদ পরিবারবর্গের জন্য বিশেষ দোয়া কামনা করা হয়। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং চাঁদপুর তিন আসনের সাংসদ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির দীর্ঘায়ু কামনা করা হয়।
দোয়া মাহফিল শেষে গরিব অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম