শোক দিবসে বাগাদীতে ৫ হাজার মানুষের মাঝে তবারক বিতরণ

চাঁদপুর: জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে ৫ সহস্রাধিক লোকের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ আগষ্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত বাগাদী চৌরাস্তা জামে মসজিদ প্রাঙ্গনে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন এর উদ্যোগে এসব তবারক বিতরণ করা হয়। ১৯৯৬ সাল থেকে তিনি জাতীয় শোক দিবসে মিলাদ মাহফিল, দোয়া ও তবারক বিতরণ করে আসছেন।

সকাল থেকে ইউয়িননের ৯ ওয়ার্ডে সর্ব সাধারণের জন্য ভ্যানগাড়ী করে তবারক পাঠানো হয়। সকাল ১১টায় মসজিদে আয়োজন করা হয় মিলাদ মাহফিল ও দোয়া।

এ সময় চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন বক্তব্যে বলেন, দোয়া মাহফিলের উদ্দেশ্যে হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের যারা এই দিনে শহীদ হয়েছেন, তাঁদের রুহের মাগফেরাত কামনা। পাশাপাশি জাতির জনকের সুযোগ্য কন্যা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তা যেন সফলভাবে করতে পারেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেন আল্লাহ সুস্থ্য রাখেন। তাঁর নেতৃত্বে যেন বাংলাদেশ বিশ্ব দরবারে সম্মানে আসিন হতে পারে সে কামনা করছি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গাছতলা দরবার শরীফের পীরজাদা খাজা মোহাম্মদ জোবায়ের।

দোয়া অনুষ্ঠানে স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক, জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পেশা শ্রেণীর লোকজন অংশগ্রহন করেন।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম