মতলবে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ১৭

ছবি: সংগ্রহীত।

মতলব দক্ষিণ (চাঁদপুর): চাঁদপুরের মতলব-বাবুরহাট পেন্নাই সড়কের নায়েরগাঁও বাজার এলাকায় জৈনপুর পরিবহন নামক একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে গর্তে পড়ে যায়। এতে কমপক্ষে বাসের ১৭ যাত্রী আহত হয়। ঘটনার পর থেকে বাস চালক ইকবাল হোসেন পলাতক রয়েছে।

শনিবার (২১ মে) সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন-মতলব আইসিডিডিআরবির কর্মকর্তা ডাঃ রাকিব (৩১), ম্যানেজার সোহেল রানা (৩৫), যাত্রী রেজাউল করিম (৩৬), সোহেল রানা (৪০), ইমাম হোসেন (৩৫), কুলছুমা বেগম (৪৫), আরাফাত (২৩), নাসরিন আক্তার (১৭), সুমাইয়া আকতার (৮) এবং অজ্ঞাতনামা কয়েকজন।

আহতদেরকে স্থানীয় ক্লিনিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে শিশু সুমাইয়ার অবস্থা সংকটাপন্ন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাসটি দ্রতগতিতে আসায় নায়েরগাঁও বাজারের দক্ষিণে আইসিডিডিআরবির উপকেন্দ্রের নিকট ঘুড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায় বাসটি।

বাসে থাকা যাত্রী সোহেল রানা জানান, ঢাকা থেকে বাসটি মতলবের উদ্দেশ্য ছেড়ে আসে সকাল ৮টায়। চালকের অসাবধানতা ও দ্রুত গতিতে চালানোর কারণে দুর্ঘটনার শিকার হয় বাসে থাকা সকল যাত্রী।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীদের চিকিৎসা সেবার ব্যবস্থা করা হয়। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি দুর্ঘটনার শিকার হয়। এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেননি।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম