টিকা নিয়ে ঝামেলা নেই হকি খেলোয়াড়দের

ফুটবলারদের করোনার দুই ডোজ টিকা না নেওয়ায় বাতিল হয়েছিল বাংলাদেশ জাতীয় দলের গত জানুয়ারির ইন্দোনেশিয়া সফর। ফুটবলাররা যেতে না পারলেও হকি দল যাচ্ছে ইন্দোনেশিয়ায়, করোনার টিকা নিয়ে নেই কোনো ঝামেলা। আগামী ১-৮ মার্চ ইন্দোনেশিয়ার জাকার্তায় অনুষ্ঠিত হবে এএইচএফ কাপ পুরুষ হকি টুর্নামেন্ট। এই টুর্নামেন্টের জন্য এরই মধ্যে জাতীয় হকি দলের সব খেলোয়াড় করোনার দুই ডোজ টিকার সনদপত্র ফেডারেশনে জমা দিয়েছে।

বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ কালের কণ্ঠকে বলেন, ‘সব খেলোয়াড় দুই ডোজ টিকার সনদ জমা দিয়েছে। টিকা নিয়ে নেই কোনো ঝামেলা। নির্ধারিত সময়েই শুরু হচ্ছে প্রস্তুতি ক্যাম্প। ’ এর আগে গত ৬ ফেব্রুয়ারি এএইচএফ কাপের জন্য ২৮ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে বাংলাদেশ হকি ফেডারেশন। ১২ই ফেব্রুয়ারি বিকাল ৩টায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে মালয়েশিয়ান কোচ গোবিনাথান কৃষ্ণমূর্তির নিকট রিপোর্ট করবেন খেলোয়াড়রা।

ভারত, জাপান, দক্ষিণ কোরিয়া, মালয়েশিয়া এবং পাকিস্তান-এশিয়ার সেরা এই পাঁচটি দেশ ছাড়া বাকিরা অংশ নেবে এশিয়া কাপ বাছাইয়ের এই টুর্নামেন্টে। এএইচএফ কাপের সর্বাধিক পয়েন্ট পাওয়া তিনটি দল খেলবে এশিয়া কাপে।

ফম/এমএমএ/

স্পোর্টস ডেস্ক | ফোকাস মোহনা.কম