১ জুলাই বেকিং, কুকিং এবং ডেজার্ট আইটেমের ওয়ার্কশপ

লবি রহমান'স কুকিং ফাউন্ডেশন আয়োজিত

চাঁদপুর : চাঁদপুরের পিছিয়ে পরা নারীদের এগিয়ে নিতে লবি রহমান’স কুকিং ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখা বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় লবী রহমান’স কুকিং ফাউন্ডেশন আয়োজিত চমৎকার একটি বেকিং, কুকিং  এবং ডেজার্ট আইটেমের ওয়ার্কশপ হতে যাচ্ছে।

শুক্রবার (০১ জুলাই) চাঁদপুর রোটারি ক্লাব এ দিনব্যাপী এ ওয়ার্কশপের আয়োজন করা হবে বলে গণমাধ্যমে জানান লবি রহমান’স কুকিং ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার প্রেসিডেন্ট শারমিন আক্তার জুঁই।

তিনি জানান, নারীদের ভালো কিছু দেয়ার অপেক্ষায় লবি রহমান’স কুকিং ফাউন্ডেশন। দেশ বরণ্যেরা এ ওয়ার্কশপে অংশগ্রহণ করবেন। এরমাধ্যমে চাঁদপুরের নারীদের আরও উপকার হবে। নতুন নতুন উদ্যোক্তাও সৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে। তাই আমি বলবো চাঁদপুরের নারীরা রেজিষ্টেশনের মাধ্যমে যেন এ ওয়ার্কশপে অংশগ্রহণ করেন।

শারমিন আক্তার জুঁই আরো জানান, বেকিং, কুকিং  এবং ডেজার্ট আইটেমের ওয়ার্কশপ এ দেশবরেণ্য অতিথিদের মধ্যে উপস্থিত থেকে বিভিন্ন পরামর্শ দিবেন টনি খান (মাস্টার শেইফ), লবি রহমান (সেলিব্রিটি শেইফ), পলিন ডি রোজিও, নয়না আফরোজ, সিরাজুম মুনিরা, সুলাতানা কবিরসহ আরো অনেকে।

রেজিস্ট্রেশনের জন্যে যোগাযোগ করা যাবে: লবি রহমান কুকিং ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার এর জয়েন্ট সেক্রেটারি, নীলা রহমান (০১৯৭৫১৭৪৬৬১), ট্রেজারার তানজিলাল রহমান জুম্মি (০১৯৪০৪৬৭০৬৯), সদস্য আমেনা বারী মৌসুমী (০১৯২৬১৪৬২৩৩), সদস্য রাইয়ানা কাউসার (০১৬৮৫০৫৬১৪২), সদস্য নুহা তাসনিম (০১৭৪১০৪৭০২৪)।

ফম/এমএমএ/শাপ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম