হাজীগঞ্জে হাতকড়া অবস্থায় পালানো ২০ মামলার আসামী ইয়াবাসহ গ্রেফতার

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ পালানো ২০টি মাদক মামলার পলাতক আসামী মো. জাকির হোসেন (৩৮) ওরফে বাবা জাকিরকে ৩০৭ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

বুধবার (২২ জুন) দুপুরে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়। 

এর আগে মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাতে মাদক কারবারি জাকির হোসেনকে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজার থেকে গ্রেফতার করে উপ-পরিদর্শক (এসআই) মো. মিসবাহুল আলম চৌধুরী। সে উপজেলার বাকিলা ইউনিয়নের খলাপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বাকিলা বাজারের ফকির বাজার থেকে ইয়াবাসহ একই ইউনিয়নের খলাপাড়া গ্রামের চিডা মিন্ত্রীর ছেলে কবিরকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যে পলাতক আসামি মাদক কারবারি জাকিরকে পৌরসভাধীন বলাখাল বাজার থেকে গ্রেফতার করা হয়।

গত কয়কমাস পূর্বে বাকিলা বাজারের মাদরাসা মাঠে অনুষ্ঠিত জানাযা থেকে ওয়ারেন্টভুক্ত মাদক ব্যবসায়ী জাকির হোসেনকে গ্রেফতার করা হয়। ওই সময় তার সহযোগিদের নিয়ে পুলিশের ওপর হামলা করে হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে যায় জাকির।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, জাকির হোসেন একজন চিহৃিত মাদক কারবারি। তার নামে গ্রেফতারী পরোয়ানা রয়েছে। তাকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম