সুশান্তের মৃত্যু ঘিরে নতুন রহস্য, সংস্থাকে পুলিশের নোটিশ

ফাইল ছবি

তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে রহস্য যেন বেড়েই চলেছে। তদন্ত করতে গিয়ে সুশান্তের ফ্ল্যাট থেকে পাঁচটি ডায়রি পেলো পুলিশ। এই ডায়রিগুলো থেকেও বিভিন্ন সূত্র খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, এছাড়া বলিউডের পাঁচটি প্রযোজনা সংস্থাকে নোটিশ পাঠাতে চলেছে মুম্বাই পুলিশ। ওই পাঁচ প্রযোজকের বয়ানও রেকর্ড করা হবে। সুশান্তের এক ঘনিষ্ট বন্ধুকেও জিজ্ঞাসাবাদ করা হবে। সুশান্ত মৃত্যুর আগে সেই কাছের বন্ধুর সঙ্গে একাধিকবার কথা বলেছেন। পাশাপাশি সুশান্তের মোবাইল ফোন ও ল্যাপটপেরও ফরেন্সিক তদন্ত হবে।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। সোমবার (১৫ জুন) বিকেল ৫টায় সুবারবান ভিলে পার্লের পবন হংস শ্মশানে সম্পন্ন হয়েছে বলিউডের এই অভিনেতার শেষকৃত্য।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রশ্ন তুলতে শুরু করে তার ভক্তরা। ছিছোঁড়ের পর গত ৬ মাসে একের পর এক সিনেমা হাতছাড়া হয়েছে সুশান্তের। এমন দাবি করেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। সুশান্ত সিং রাজপুতকে চুক্তি করিয়েও সিনেমাগুলো কেন থেকে সরিয়ে দেওয়া হল?, সে বিষয়েও খোঁজ শুরু করেছে পুলিশ।

ফম/শাপ/

বিনোদন ডেস্ক | ফোকাস মোহনা.কম