সুজিত রায় নন্দীর পক্ষে প্রবীণ আওয়ামী লীগ নেতা চুন্নু সরকারের প্রতি শ্রদ্ধা নিবেদন

হাইমচর (চাঁদপুর): চাঁদপুরের হাইমচর উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও জেলা আ’লীগের উপদেষ্টা, হাইমচর উপজেলা ও হাইমচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান,নদী ভাঙন রক্ষা আন্দোলনের মহান নেতা ও বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকারের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত শেষে তাঁর কবরে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানান বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক চাঁদপুরের কৃতি সন্তান, সুজিত রায় নন্দীর পক্ষে।

সোমবার (২৭ জুন) বিকাল ৫ টায় পারিবারিক কবরস্থানে,মরহুম চুন্নু সরকারের কবরে শ্রদ্ধাশীল দোয়া ও মুনাজাত শেষে সুজিত রায় নন্দী পক্ষ থেকে চাঁদপুর ও হাইমচর উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন মরহুমের সুযোগ্য সন্তান ব্যারিস্টার রাসেল সরকার, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহব্বায়ক শেখ শরিফ আহমেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি টুটুল মজুমদার, ইকবাল হোসেন লিটন, ছাত্রলীগ নেতা রকিবুল ইসলাম, রাজু গাজী, হাইমচর উপজেলা সেবক লীগের আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আঃ ছাত্তার গাজী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফখরুদ্দিন আলী আহমেদ, শাহিন জমদার প্রমুখ।

উল্লেখ্য, ২৬ জুন রবিবার রাত ৮.৩০ মিনিটে মরহুমের পুত্র ব্যারিষ্টার হামিদুল মেজবাহ রাসেল সরকার এর ঢাকাস্থ বাসভবনে  তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন।

ফম/এমএমএ/

সংবাদদাতা | ফোকাস মোহনা.কম