সাধারণ মানুষের কল্যাণে যা যা করা প্রয়োজন আমি তা করার চেষ্টা করছি: এমএ কুদ্দুছ

মতলব উত্তর উপজেলা পরিষদের মাসিক সাধারণ ও মাসিক আইন শৃঙ্খলা

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ সাধারণ সভায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

বুধবার (২২ জুন) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল হাসান। আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

আরো বক্তব্য রাখেন ছেংগারচর পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্ল্যাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন হোসেন খাঁন সুফল, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, উপ-পরিদর্শক (এস আই) মো. হারুনুর রশিদ, ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, শাখাওয়াত হোসেন সরকার মুকুল, শহীদ উল্লাহ প্রধান, জোবায়ের আজিম পাঠান স্বপন, আবু বকর সিদ্দিক খোকন, ফেরদাউস আলম সরকার, মফিজুল ইসলাম মুন্না, উপজেলা বিভাগীয় কর্মকর্তাগণ’সহ স্থানীয় বিভিন্ন সাংবাদিক, বিভিন্ন শ্রেণীর রাজনৈতিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস বলেছেন, এখানকার শিক্ষা, স্বাস্থ্য কৃষি উন্নয়ন ও যাতায়াত ব্যবস্থাসহ সাধারণ মানুষের কল্যাণে যা যা করা প্রয়োজন আমি তা করার চেষ্টা করছি। জনপ্রতিনিধি হিসেবে জমিজমা সংক্রান্ত বিরোধ, পারিবারিক কলহ, সামাজিক সমস্যা সমাধান, অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা, স্বাস্থ্যসেবা উপজেলাবাসীর দোরগোড়ায় পৌঁছে দেয়া ও শিক্ষা বিস্তারে তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এলাকার উন্নয়নমূলক কাজে প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণ সম্পৃক্ত থাকবে। তিনি আরও বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ উপজেলা থেকে মাদককে রুখতে কোনো সমস্যাই না। পুলিশের পাশাপাশি সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদেরও এ ব্যাপারে আরো আন্তরিক হতে হবে। সচেতনতামূলক সভার মাধ্যমে সামাজিক সমস্যাগুলো প্রতিরোধ করতে হবে।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম