সমাজের উন্নয়নমূলক কাজগুলো বেশি বেশি প্রচার করতে : ইউএনও মতলব উত্তর

মতলব উত্তর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময়

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল হাসান উপজেলায় জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

সোমবার (১৩ জুন) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক ইনকিলাব মতলব প্রতিনিধি মাহবুব আলম লাভলু, দৈনিক সময়ের আলোর স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হারুন, দৈনিক প্রিয় চাদপুর এর প্রকাশক ও সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, দৈনিক যুগান্তর মতলব প্রতিনিধি ফারুক হোসেন, দৈনিক আজকের পত্রিকা মতলব উত্তর প্রতিনিধি, দৈনিক বাংলাদেশের আলো মতলব উত্তর প্রতিনিধি জাকির হোসেন বাদশা, দৈনিক আমাদেরসময় মতলব উত্তর প্রতিনিধি আরাফাত আল-আমিন, দৈনিক আজকালের খবর মতলব প্রতিনিধি মমিনুল ইসলাম, মাই টিভি মতলব উত্তর প্রতিনিধি দ্বীন ইসলাম, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ মতলব প্রতিনিধি গোলাম নবী খোকন, দৈনিক চাঁদপুর সংবাদ মতলব উত্তর প্রতিনিধি আ. লতিফ মিয়াজি, দৈনিক প্রতিদিনের সংবাদ মতলব উত্তর প্রতিনিধি সাইফুল ইসলাম, দৈনিক আমাদের অর্থনীতি মতলব উত্তর প্রতিনিধি সফিকুল ইসলাম রানা, দৈনিক খবরপত্র মতলব উত্তর প্রতিনিধি ইসমাইল খান টিটু, দৈনিক মাতৃভূমির খবর মতলব উত্তর প্রতিনিধি আমিনুল ইসলাম আল আমিন, দৈনিক গণকন্ঠ মতলব উত্তর প্রতিনিধি তাইজুল ইসলাম সাগর, জনপদ সংবাদ মতলব উত্তর প্রতিনিধি সালাউদ্দিন দেওয়ান, দৈনিক চাঁদপুর দর্পণ মতলব উত্তর প্রতিনিধি জহিরুল হাসান মিন্টু, দৈনিক নীরবাংলা মতলব উত্তর প্রতিনিধি শাহীন আলম, কবি মাহফুজুর রহমান সৌরভ, দৈনিক প্রিয় চাঁদপুর স্টাফ রিপোর্টার কামরুল হাসান রাব্বি প্রমুখ।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান বলেছেন, সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ ও দেশপ্রেমিক। দেশের সর্বস্তরের ভালো মন্দ আপনারাই তুলে ধরেন। আপনাদের সাথে নিয়েই আমি চলতে চাই।

তিনি আরো বলেন, আমি এখানে নতুন, পরিবেশটাও একদম নতুন। আমার কর্মকাণ্ডে কোনো ভুল-ত্রুটি হলে আপনারা গঠনমূলক সমালোচনা করে আমাকে সংশোধনের সুযোগ দিবেন। আপনারা চেষ্টা করবেন সমাজের উন্নয়নমূলক কাজগুলো বেশি বেশি প্রচার করতে। যাতে করে এটা দেখে আরো বেশি মানুষ কাজ করতে এগিয়ে আসে।

তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নে অংশ নিন। মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করে সমাজে বিভ্রান্ত ছড়াবেন না। দেশের উন্নয়নে আমরা এক সাথে কাজ করতে চাই।

মতবিনিময়কালে নবাগত নির্বাহী অফিসার আশরাফুল হাসান বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনসহ সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।

ফম/এমএমএ/আরাফাত/

উপজেলা করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম