লুধুয়া হাইস্কুল ও কলেজ গভর্নিং বডি নির্বাচনে ১২ জনের মনোনয়ন ফরম দাখিল

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব  উত্তর উপজেলার লুধুয়া হাইস্কুল ও কলেজ গভর্নিং বডি নির্বাচনে অভিভাবক প্রতিনিধি, দাতা সদস্য, প্রতিষ্ঠাতা সদস্য ও শিক্ষক প্রতিনিধি পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রোববার (২ অক্টোবর) ছিল মনোনয়ন ফরম জমাদানের শেষ দিন। এ দিন বিকাল ৪ টা পর্যন্ত ১২ জনের মনোনয়ন গ্রহণ করেন অধ্যক্ষ মোঃ জাকির হোসেন।

স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি পদে প্রার্থীরা হলেন, ইলিয়াস প্রধান, হান্নান পাটোয়ারী, মোঃ মজিবুর রহমান, মোঃ কামরুজ্জামা। কলেজ শাখার অভিভাবক প্রতিনিধি পদে প্রার্থীরা হলেন, আল মামুন সিদ্দিকী, ইলিয়াস দেওয়ান, শাহ মোঃ জহির। দাতা সদস্য একে ফজলুল হক, প্রতিষ্ঠাতা সদস্য পদে মোঃ মফিজুল ইসলাম মিয়া মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এছাড়াও কলেজ শাখায় শিক্ষক প্রতিনিধি পদে রুহুল আমিন, মহিলা শিক্ষক প্রতিনিধি পদে ফজিলা পারভীন, স্কুল শাখায় শিক্ষক প্রতিনিধি পদে জানিবুল হক মনোনয়নপত্র দাখিল করেছেন।

আরও পড়ুন>>লুধুয়া হাইস্কুল ও কলেজ গভর্নিং বডি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন ইলিয়াস প্রধান

লুধুয়া হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ জাকির হোসেন বলেন, প্রিজাইটিং অফিসার  কর্তৃক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ২৯ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। এ পর্যন্ত বিভিন্ন পদে ১২ জনের মনোনয়ন ফরম পেয়েছি। নিয়মতান্ত্রিক কর্মসূচী অগ্রসর করা হচ্ছে। আগামী ৩ অক্টোবর বৈধ মনোনয়ন পত্রের ঘোষণা ও ৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহার করার শেষ দিন।

এদিকে অভিভাবক প্রতিনিধি পদে স্কুল শাখায় ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস প্রধান ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন সিদ্দিকী কলেজ শাখায় অভিভাবক প্রতিনিধি পদে মনোনয়ন ফরম জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, গভর্নিং বডির সাবেক সদস্য বোরহান উদ্দিন দেওয়ান, সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান আপেল, সাবেক ইউপি সদস্য জিলানী বেপারী, আওয়ামী লীগ নেতা মুক্তার হোসেন, যুবলীগ নেতা আঃ সালাম, কবির হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাছির উদ্দিন সহ দলীয় নেতৃবৃন্দ।

মনোনয়নপত্র জমা শেষে অভিভাবক প্রতিনিধি প্রার্থী ও ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস প্রধান বলেন, আমি সকলের দোয়া নিয়ে লুধুয়া হাইস্কুল ও কলেজের গভর্নিং বডি নির্বাচনে স্কুল শাখা  থেকে অভিভাবক প্রতিনিধি পদে মনোনয়ন পত্র জমা দিলাম। সকলের সহযোগীতায় আমি যদি সদস্য হতে পারি তাহলে শিক্ষার মানোন্নয়নে কাজ করব। শিক্ষা প্রতিষ্ঠান যেভাবে উন্নয়ন হয় এলাকাবাসী সবাইকে নিয়ে সেভাবে কাজ করব। মাননীয় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম ও আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এমপির দিকনির্দেশনায় লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করব। সবাই আমার জন্য দোয়া করবেন।

কলেজ শাখার অভিভাবক প্রতিনিধি প্রার্থী আল মামুন সিদ্দিকী বলেন, আমি গত ২০১৫-১৬ মেয়াদের কমিটিতে সদস্য পদে দায়িত্ব পালন করেছি। ওই সময় এলাকাবাসী ও অভিভাবকদের সহযোগীতায় অনেক উন্নয়ন কাজ করতে সক্ষম হয়েছি। এবারও যদি আমি সদস্য হতে পারি উন্নয়ন ধারা অব্যাহত রাখতে সকলকে নিয়ে কাজ করব।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম