রেকর্ড গড়লো ‘সিন্ডিকেট’, ওটিটিতে সর্বোচ্চ স্ট্রিমিং

এবার ঈদে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া কন্টেন্টের মধ্যে রীতিমত বাজিমাত করেছে ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’। ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত নির্মাতা শিহাব শাহীন পরিচালিত এই সিরিজটি চরকিতে রেকর্ড পরিমাণ স্ট্রিমিং হয়েছে বলে জানান চরকি কতৃপক্ষ।

তারা জানান, আগের সব রকম স্ট্রিমিং রেকর্ড ভেঙে দিয়ে জুলাই মাসে চরকি স্ট্রিমিং হয়েছে প্রায় ২ কোটি মিনিট। যা চরকির জন্য এক নতুন মাইলফলক। জুলাই মাসে দর্শক চরকিকে ২ কোটি ১৫ লক্ষ ৯৮ হাজার ৮৭৯ মিনিট সময় দিয়েছে। পেইড সাবস্ক্রিপশনের ক্ষেত্রে বাংলাদেশের মতো একটি বাজারে নতুন নতুন কনটেন্ট, সৃজনশীল উদ্যোগ আর উদ্ভাবনী যোগাযোগ কৌশল দিয়ে চরকি নতুন এক সম্ভাবনা তৈরি করেছে। অল্প সময়েই মধ্যে দেশীয় ওটিটির এতো দ্রুততম সময়ে দর্শকপ্রিয়তার শীর্ষে যাওয়া যেনো স্বপ্ন সত্যি হওয়া।

এই মাসে এই সাফল্যের অন্যতম কারণ হচ্ছে ‘সিন্ডিকেট’। ঈদুল আজহায় অর্থাৎ ১০ জুলাই মুক্তি পেয়েছিল চরকি অরিজিনাল সিরিজ ‘সিন্ডিকেট’। শিহাব শাহীন পরিচালিত এই সিরিজের মূল ভূমিকায় ছিলেন আফরান নিশো, নাজিফা তুষি, তাসনিয়া ফারিণ, নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, শতাব্দী ওয়াদুদসহ আরও অনেকে। সকলের দুর্দান্ত অভিনয় ও ডায়লগ সব মিলিয়ে সিরিজটি এখন দর্শক জনপ্রিয়তার শীর্ষে।

নির্মাতা জানিয়েছেন, দর্শকের এমন সাড়ায় উচ্ছ্বসিত ও অভিভূত তিনি। গল্প, অভিনয়শিল্পীদের সুন্দর পারফরম্যান্সের কারণেই দর্শকরা সিরিজটিকে এত বেশি পছন্দ করেছেন বলেও জানান তিনি।

ঈদের পর জুলাই মাসের শেষের দিকে মুক্তি পেয়েছিল চরকি ফ্লিক ‘তনয়া’’। সত্য ঘটনা অবলম্বে নির্মিত এই কনটেন্টটিও দর্শক মহলে বেশ আলোচনায় ছিল।

চরকির এই অর্জনে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ধন্যবাদ প্রিয় দর্শক। আপনার জীবনের প্রতিটি মূল্যবান মুহূর্ত থেকে জুলাই মাসে চরকি-কে রের্কড পরিমাণ সময় দিয়ে সিন্ডিকেট স্ট্রিম করার জন্য। আমরা আশা করবো সামনের পথচলাতেও একই ভাবে আমাদের অনুপ্রেরণা দিয়ে যাবেন।

ফম/এমএমএ/

বিনোদন ডেস্ক | ফোকাস মোহনা.কম