রিকশায় ঘুরতে গিয়ে ছিটকে পড়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

ছবি: সংগ্রহীত।

চাঁদপুর: চাঁদপুরে ঈদুল ফিতরের দিনে সহপাটিদের সাথে আনন্দ উল্লাস করে তা’ উপভোগ করতে গিয়ে রিকশাযোগে ঘুরতে বেরিয়ে রিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে অস্টম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী (ফারিয়া আক্তার ১৩) নামক এক কিশোরীর মাথা ফেটে গিয়ে বুধবার মৃত্যুবরন করেছেন।

কিশোরী ফারিয়া আক্তারের মাথায় অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমান। শিক্ষার্থী আমিরাবাজ জিকো উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। সে চাঁদপুর সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের মনহরখাদী গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে।

ঘটনাটি ৩ মে মঙ্গলবার দুপুরে মতলব পৌরসভার ২নং ওয়ার্ডের দগরপুর এলাকায় ঘটলেও সে বুধবার (৪ মে) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে।

নিহত ফারিয়ার পরিবারের পক্ষে ফাতেমা বেগম জানান, ঈদের দিন নতুন পোষাক পরে হাতে মেহেদী, কপালে টিপ পড়ে সাজুগুজু করে অটোরিক্সা যোগে ফারিয়া আক্তার তার খালাতো বোন ফারজানা আক্তার (১৫), ভাতিজি ঝর্না (৯) ও ভাগনি ফাতেমা (১৩)সহ ঘুরতে বাহির হয় এলাকায়। পরে পথে অটোরিক্সাটি দ্রুত গতিতে স্বজরে মোড় ঘুরানোর সময় ফারিয়া অটোরিক্সাটি থেকে ছিটকে নীচে পড়ে গেলে মাথায় মারাত্বক আঘাত প্রাপ্ত হয়ে মাথা ফেটে ব্যাপক রক্তক্ষরন হয়। তাৎক্ষনিক তাকে স্থানীয় ভাবে চিকিৎসাদিয়ে কর্তব্যরত চিকিৎসক ঢাকা প্রেরন করেন।

এ বিষয়ে মতলব দক্ষিন থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক আমার থানার অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কোনরূপ অভিযোগ পাওয়া গেলে আইনী কার্যক্রম শেষে ব্যবস্থা গ্রহন করা হবে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম