রাজরাজেশ্বরে আশ্রয়ন প্রকল্পের সরকারি দুই টন মালামাল চেয়ারম্যানের নির্দেশে জব্দ

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নে শিলারচর আশ্রয়ন প্রকল্পের সরকারি প্রায় ২ টন মালামাল চেয়ারম্যান হযরত আলীর নির্দেশে জব্দ করেছে গ্রাম পুলিশ।

সোমবার (৮ আগষ্ট )বিকেলে ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ছোবহান প্রধানিয়ার বাড়ি থেকে মালামালগুলো জব্দ করা হয়।

মালামালগুলো ক্রয় করে করেন শরিয়তপুর জেলার ভাঙ্গারী ব্যবসায়ী আক্তার মাঝি। মালামালের মধ্যে রয়েছে শিলারচর আশ্রয়ন প্রকল্পের লোহার দরজা, জানালা, অ্যাঙ্গেলসহ রড।

গ্রাম পুলিশ সলেমান প্রধানিয়া, হযরত আলী ও রহমত আলী জানায়, চেয়ারম্যান হযরত আলী স্যারের নির্দেশে আমরা ছোবহান প্রধানিয়ার বাড়িতে গিয়ে মালামাল দেখতে পাই। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত মালামাল আমাদের হেফাজতে রয়েছে।

ছোবহান প্রধানিয়ার স্ত্রী রহিমা বেগম জানায়, আমাদের বাড়ির পাশে খালি জায়গায় আক্তার মাঝি বিভিন্ন স্থান থেকে ভাঙ্গারি মাল কিনে রাখতো। সরকারি মালামাল চুরি করে বিক্রয়ের জন্য রাখছে কিনা বলতে পারি না।

ভাঙ্গারী ব্যাবসায়ী আক্তার মাঝি জানায়, আমি শিলারচর আশ্রয়ন প্রকল্পের বাড়ি বাড়ি গিয়ে ৩৫ থেকে ৩৭টাকা করে কেজিতে মালামাল ক্রয় করেছি। মালামালগুলো ক্রয় করে ছোবহান প্রধানিয়ার বাড়িতে স্তুপ করে রাখি।

মেম্বার আবু বকর পাটওয়ারী জানান, আমি ঘটনাস্থলে এসে সকল কিছু পর্যবেক্ষণ করে বিষয়টি চেয়ারম্যান সাহেবকে জানিয়েছি।

রাজরাজেশ্বর ইউনিয়ন চেয়ারম্যান হযরত আলী বেপারী জানান, সরকারি মালামাল বিক্রয়ের উদ্দেশ্যে স্তুপ করা হয়েছে শুনতে পেয়ে ঘটনাস্থলে গ্রাম পুলিশকে পাঠিয়ে মালামালগুলো জব্দ করা হয়েছে। আমি সাথে সাথে উপজেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা, ভাইস চেয়ারম্যানসহ উদ্ধর্তন কর্তৃপক্ষ কে বিষয়টি অবহিত করেছি। তাদের পরবর্তী নির্দেশ মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম