যুবলীগ নেতা নজরুল ইসলাম ভূঁইয়ার জানাজা ও দাফন সম্পন্ন

চাঁদপুর: চাঁদপুর পৌর ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়া আর বেঁচে নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন। ৪ আগস্ট বৃহস্পতিবার দিনগত রাত ৩ টায় তিনি হৃদক্রিয়া বন্ধ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৪৫ বছর। শুক্রবার বাদ জুমা পুরান বাজার ঐতিহাসিক জামে মসজিদের সামনে নতুন রাস্তায় তার জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় ইমামতি করেন, পুরান বাজার ঐতিহাসিক জামে মসজিদের খতিব মুফতি ইব্রাহিম খলিল। জানাজা পূর্বক মরহুমের রুহের মাগফিরাত কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, মরহুমের বড় ছেলে জেলা ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম ভুইয়া।

জানাজায় উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান ভুইয়া কালু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবর, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু, পৌরসভার কাউন্সিলর আব্দুল মালেক শেখ, কবির চৌধুরী, সফিকুল ইসলাম, বাবু পাটোয়ারী, মুহাম্মদ সোহেল রানা, নয়ন ভুইয়া, আওয়ামী লীগ নেতা হাসান ইমাম বাদশা, রহমান হাওলাদার, আছলাম গাজী, দুলাল কাজী, কুট্টি হাওলাদার, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবীন পাটোয়ারী, যুবলীগ নেতা মোবারক হোসেনসহ এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ। জানাজা শেষে চাঁদপুর পুরানবাজার পৌর কবরস্থানে মরহুমকে চিরনিদ্রায় সায়িত করা হয়।

এদিকে ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়ার মৃত্যুতে চাঁদপুর জেলা আওয়ামী লীগ, যুবলীগ এবং পৌর ১ নং ওয়ার্ডের কাউন্সিলর গভীর শোক জানিয়েছেন।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম