মতলব উত্তরে শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজের গভর্নিংবডির নির্বাচন অনুষ্ঠিত

মতলব উত্তরের শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজের গভর্নিংবডির নির্বাচনে বিজয়ী প্রার্থীরা এলাকাবাসীর সাথে।

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজের গভর্নিংবডির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ মে) সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। নির্বাচনে প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান।

নির্বাচনে স্কুল শাখায় অভিভাবক প্রতিনিধি পদে কাউছার আহমেদ ৩৩৭ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেছেন। নজরুল ইসলাম কাজল ২৬৪ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী উত্তম চন্দ্র দাস ১৮৭ ভোট পেয়ে অকৃতকার্য হয়েছেন। সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি পদে শাহিনা আক্তার ৫০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফারহানা ইসলাম লাকী ৬০ ভোট পেয়ে অকৃতকার্য হয়েছেন।

এদিকে কলেজ শাখায় সাধারণ অভিভাবক প্রতিনিধি পদে বিনাপ্রতিদ্বন্ধীতায় দেলোয়ার হোসেন মোল্লা ও মোঃ আবুল হোসেন নির্বাচিত হয়েছেন। এছাড়াও শিক্ষক প্রতিনিধি হিসেবে মোঃ আসাদুল্লাহ ও মোঃ আনিছুর রহমান, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি কামরুন্নাহার এবং দাতা সদস্য জিয়া উদ্দিন আহমেদ বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রিজাইটিং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান। এসময় প্রধান শিক্ষক মোঃ শরীফ উল্লাহ, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আনিছুল হক, মতলব উত্তর উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি অ্যাড. শামীমুল ইসলাম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম