বুধবার জেলার বয়সভিত্তিক ক্রিকেটার মেডিকেল

চাঁদপুর: বুধবার (২৮ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে চাঁদপুর জেলার বয়সভিত্তিক ক্রিকেটারদের মেডিকেল চেকআপ। ওইদিন সকাল ৯.০০ ঘটিকার মধ্যে বাছাইকৃত খেলোয়াড়রা তাহাদের অরিজিনাল সকল কিছুর ডকুমেন্টসহ মেডিকেলের জন্য চাঁদপুর জেলা স্টেডিয়ামে উপস্থিত থাকতে হবে।

মেডিকেল বোর্ডের দায়িত্বরত অফিসার কে অরিজিনাল ডকুমেন্টস দেখানো ব্যতীত কাহাকেই মেডিকেলে অংশ নিতে দেয়া হবে না। যারা এখনো মেডিকেল ফরম পূরণ করে নাই তাহাদেরকে দ্রুত মেডিকেল ফরম পূরণ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেছেন চাঁদপুর জেলার ক্রিকেট কোচ শামীম ফারুকী।

গত ৭ আগষ্ট চাঁদপুর স্টেডিয়ামে সুন্দরভাবে সম্পন্ন হয় চাঁদপুর জেলার বয়স ভিত্তিক ক্রিকেট দলের খেলোয়াড়দের বাছাই কার্যক্রম। বাছাই কার্যক্রমে পরিচালনা করেন চট্টগ্রাম বিভাগীয় নর্থ জোনের বিভাগীয় ক্রিকেট কোচ জনাব মমিনুল হক। তাকে সহায়তা করেন চাঁদপুর জেলার কোচ শামীম ফারুকী এবং পলাশ কুমার সোম, মোশাররফ বাবু ও রাসেল এবং সুমন।

সকাল ৯ টা থেকে এ কার্যক্রমে প্রথমেই অনুর্ধ্ব ১৪ দলের বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয় যেখানে মোট ৩৯ জন খেলোয়াড় উত্তীর্ণ হয়। এরপর অনুর্ধ্ব ১৬ এবং সর্বশেষ অনূর্ধ্ব ১৮। অনুর্ধ্ব ১৬ তে ৪৪ জন এবং ১৮ তে ৪৩ জন। মেডিকেলে উত্তীর্ণ খেলোয়াড়দের কে নিয়েই জেলার বয়স ভিত্তিক তিনটি দল গঠন করা হবে।
ফম/এমএমএ/চৌইই/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম