চাঁদপুর জেলা কৃষক দলের বিক্ষোভ সমাবেশ

চাঁদপুর: ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্র দলের সভাপতি নূরে আলম হত্যা ও সার- জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে চাঁদপুর জেলা কৃষক দলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৭ আগস্ট) সকালে জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম।
এসময় তিনি বলেন, আজকে দেশে একটা হা হা কার চলছে।দেশে বিদুৎ নাই, দ্রব্য মূল্যের উদ্ধগতি, জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি। সব মিলিয়ে সাধারণ মানুষ খুব কষ্টে আছে। আর এই সরকার ও তার সাঙ্গপাঙ্গরা সব লুটে পুটে খাচ্ছে। এই অবস্থা চলতে পারেনা।এরজন্য প্রয়োজন জনগণের সরকার। যেই সরকার জনগণের কষ্ট বুঝবে।
জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্যাহ খোকনের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায়  সমাবেশে কৃষক দলের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, জেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক জাফর আহমেদ, পৌর কৃষক দলের সভাপতি আমিন মোল্লা, সাধারণ সম্পাদক শাহজাহান গাজী,সদর উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন খান, জেলা কৃষক দলের অর্থ বিষয় সম্পাদক এরশ্বাদ মিজি,  দপ্তর সম্পাদক ফারুক সর্দার, মতলব উত্তর উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম