চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের কার্যকরী পরিষদের সভা

চাঁদপুর: চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ জুন) বিকেল ৫টা চাঁদপুর প্রেসক্লাবের দ্বিতীয় তলায় এলিট চাইনিজ রেস্টুরেন্টে সভার আয়োজন করা হয়।

সভাপতি মোহাম্মদ বিল্পব সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলোয়াত করেন দপ্তর সম্পাদক মাঈনুল ইসলাম।

সভায় নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, ২০১৯ সালে চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরাম প্রতিষ্ঠা করা হয়। বৈশ্বিক মহামারি করোণা ভাইরাস আমাদের দেশে মহামারী আকারে ছড়িয়ে পড়ার কারণে আমাদের কার্যক্রমে কিছুটা স্হবিরতা নেমে আসে। চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরাম চাঁদপুর প্রেসক্লাব,চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম এবং বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখে আমাদের সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হবে।

নেতৃবৃন্দ আরো বলেন, সংগঠন প্রতিষ্ঠার পর কোনো অভিষেক অনুষ্ঠান করা হয়নি। আমরা আশা করছি আগামী জুলাই মাসের শেষের দিকে অভিষেক করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

সভায় নতুন কমিটির মূল্যায়ন,  সদস্য সংগ্রহ,  মাসিক চাঁদা, কল্যাণ  ফ্রান্ডর গঠন ও বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

বক্তব্য রাখেন, সহ সভাপতি মানিক দাস, এম এম কামাল,  যুগ্ম সাধারন সম্পাদক এস এম সোহেল, মাজহারুল ইসলাম অনিক,সাংগঠনিক সম্পাদক শাওন পাটোয়ারী, সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলমগীর হোসেন পাটোয়ারী,অর্থ সম্পাদক শাহরিয়া পলাশ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ ইয়াসিন ইকরাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সজিব খান , দপ্তর সম্পাদক মাঈনুল ইসলাম,  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুম বেপারী,কার্যকরি সদস্য বাদল মজুমদার ও নিজাম উদ্দিন প্রমুখ।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম