চাঁদপুরে ব্রিজ থেকে লাফিয়ে পড়ে যুবতীর আত্মহত্যার চেষ্টা!

এক বছর ধরে অবৈধ শারীরিক সম্পর্কে প্রতারণার শিকার

চাঁদপুর:  এক বছর ধরে অবৈধ শারীরিক সম্পর্কে করে প্রতারণার শিকার হয়ে চাঁদপুর শহরে ব্রিজের উপর থেকে লাফিয়ে পড়ে এক যুবতী আত্মহত্যার চেষ্টা করেছেন।
বৃহস্পতিবার (১৯ মে) সকালে চাঁদপুর নতুন বাজার-পাল বাজার ব্রিজে ডাকাতিয়া নদীতে এ ঘটনা ঘটে। আহত যুবতীকে মালবাহী কার্গোর লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করিয়েছেন। ওই যুবতী আহত হয়ে বর্তমানে হাসপাতালের ৪র্থ তলায় চিকিৎসাধীন রয়েছেন।
আহত যুবতী  জানান, চাঁদপুর সদর উপজেলার এক চেয়ারম্যানের ভাগিনা ও শহরের ঘোড়ামারা আশ্রয়ন প্রকল্প এলাকার পিন্টু হাওলাদারের পুত্র হৃদয় হাওলাদারের সাথে তার গত এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। হৃদয় হাওলাদার তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার তার সাথে শারীরিক-মেলামেশা করেছেন। সে জানায়, হৃদয় হাওলাদার জোরপূর্বক তাকে ওষুধ খাইয়ে তার গর্ভে থাকা তিন মাসের সন্তান নষ্ট করেন।
ঘটনার দিন সকালে হৃদয় হাওলাদার ও তার মামা হানিফ আশ্রয়ন প্রকল্প গিয়ে তাকে অনেক মারধোর করেন এবং তাকে আত্মহত্যার  করার কথা বলে বিভিন্ন অকথ্য ভাষায় গাল মন্দ করেন। এই কারণে সে রাগে ক্ষোভে অভিমানে ব্রিজের উপর থেকে লাভ দিয়ে নদীতে পড়ে আত্মহত্যার চেষ্টা চালায়। কিন্তু ভাগ্যক্রমে নদীতে থাকা কার্গোর লোকজন তাকে লাফ দিতে দেখে তাকে তাৎক্ষণিক সেখান থেকে উদ্ধার করে আহত অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
এই বিষয়ে বক্তব্যের জন্য অভিযুক্ত ব্যাক্তিদের খোঁজে না পাওয়ায় বক্তব্য দেয়া সম্ভব হয়নি।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম