চাঁদপুরের জেলা প্রশাসকের সাথে সাহিত্য মঞ্চ পরিবারের শুভেচ্ছা বিনিময়

ছবি: ফোকাস মোহনা.কম।

চাঁদপুর: চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানের সাথে শুভেচ্ছা বিনিময় করেছে শিল্প-সাহিত্যের সংগঠন সাহিত্য মঞ্চ পরিবার।

বুধবার (২৩ জুন) দুপুরে তারা জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে এই শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় সাহিত্য মঞ্চের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসকেরর হাতে সাহিত্য মঞ্চের লেখকদের প্রকাশিত বই, সংগঠনের মুখপত্র (লিটলম্যাগ) শেকড়, বিভিন্ন অনুষ্ঠান উপলক্ষে প্রকাশিত ভাঁজপত্র তুলে দেয়া হয়। পাশাপাশি বিগত সময়ে সাহিত্য মঞ্চের আয়োজনে সাহিত্য সম্মেলন, সভা, সেমিনার, কবিতাপ্রহর, পাঠচক্র, প্রমিত উচ্চরণ, উপস্থাপন ও আবৃত্তি কর্মশালা, বানান ও সম্পাদনা বিষয়ক কর্মশালা, অনুবাদ বিষয়ক কর্মশালাসহ বিভিন্ন অনুষ্ঠানের তথ্যচিত্র প্রদান করা হয়।

জেলা প্রশাসক কামরুল হাসান জেলার প্রতিশ্রুতিশীল তরুণ লেখকদের এই সংগঠনের কার্যক্রম দেখে মুগ্ধতা প্রকাশ করেন। পাশাপাশি তিনি সমাজ বিনির্মাণ এবং সুন্দর মন ও মননের বিকাশে তাদের এই চর্চা অব্যাহত রাখতে বলেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মোছাম্মৎ রাশেদা আক্তার।

সাহিত্য মঞ্চ পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি কবি ও অনুবাদক মাইনুল ইসলাম মানিক, সিনিয়র সহ-সভাপতি কবি ও গল্পকার মনিরুজ্জামান বাবলু, সাধারণ সম্পাদক কবি ও গল্পকার আশিক বিন রহিম, সাংগঠনিক সম্পাদক কবি নিঝুম খান, সহ-সাংগঠনিক সম্পাদক তরুণ অনুবাদক সাদ আল-আমিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কবি ও লেখক এএম সাদ্দাম হোসেন, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক সামিয়া আলম, নির্বাহী সদস্য মারিয়া জামান ও সদস্য সাবরিন জামান।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম