কল্যাণপুর ইউপি সদস্য মিজানের বিরুদ্ধে কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ!   

চাঁদপুর:  চাঁদপুর সদর উপজেলার  কল্যাণপুর ইউনিয়নের  ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য  মিজানুর রহমানের বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।
সম্প্রতি  ৪০ দিনের কর্মসূচিসহ  সরকারিভাবে নেওয়া একাধিক বরাদ্দের কাজ করতে গিয়ে  তিনি এই অনিয়ম করেন।
খোঁজ নিয়ে জানাগেছে,  কল্যাণপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের   কল্যান্দী রফিক পাটোয়ারীর বাড়ির ব্রিজ হতে সেকান্তর খাঁর বাড়ি পর্যন্ত  ৪০  দিনের কর্মসূচির আওতায়  প্রতিদিন  ১৬ জন শ্রমিক   দিয়ে কাজ করানোর কথা থাকলেও তিনি সেখানে মাত্র ৫ থেকে ৬ জন শ্রমিক দিয়ে কাজ করান। এমনকি কাজটি  ৪০ দিন হওয়ার কথা থাকলেও  তিনি সেখানে মাত্র    ৮-১০ দিনেই কাজ শেষ  করে দেন বলে জানাযায়।
এছাড়াও তিনি তার ওয়ার্ডের   একই রাস্তা পুনঃনির্মাণের কথা বলে সরকারের একাধিক বরাদ্দ  নেওয়ার অভিযোগ রয়েছে।
জানাগেছে,  তিনি তার ওয়ার্ডের  আরশাদ খার বাড়ি হতে   আকরাম উদ্দিন সরকারের বাড়ি পর্যন্ত  রাস্তা পুনঃনির্মাণের কথা বলে  একাধিক বরাদ্দ হাতিয়ে নেন।   তার এসব অনিয়মের প্রতিবাদে কয়েক দিন পূর্বে  এলাকাবাসী  চাঁদপুর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার  কাছে লিখিত প্রতিবাদ জানান।
এ বিষয়ে  কল্যাণপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইলিয়াছ গাজী বলেন, আমাদের ইউপি সদস্য মিজানুর রহমান সরকারি বরাদ্দ এনে তার ইচ্ছে মতো কাজ করান।সরকারি ভাবে যেভাবে কাজ করানোর কথা তিনি তা করেন না। ফলে আমাদের এলাকাবাসীর সমস্যাগুলো সমস্যাই থেকে যায়।
এদিকে ইউপি সদস্য মিজানুর রহমানের বিরুদ্ধে  অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রফিকুল ইসলাম।
এসব বিষয়ে  ইউপি সদস্য মিজানুর রহমান বলেন, আমি গরু বিক্রি করে নিজের টাকায় রাস্তার কাজ করতেছি । আমি বিল পেতেও পারি নাও পেতে পারি।  সব মিলিয়ে আমরা আওয়ামী লীগের লোক। সমস্যা নাই বিল পেলে আপনি আমার সাথে যোগাযোগ কইরেন।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম