ইসলামী সঙ্গীত প্রচারের জন্য বিশেষ সম্মাননা পেল কলরবের হলি টিউন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ অতিথিদের কাছ থেকে সম্মাননা স্মারক গ্রহন করছেন হলি টিউন এর শিল্পীরা। ছবি: সংগ্রহীত।

বাংলাদেশে ইসলামী সঙ্গীত প্রচারে অবদান রেখে ৫০ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক অর্জন করায় বিশেষ সম্মাননা পুরস্কার পেল ইসলামী সাংস্কৃতিক সংগঠন কলরবের সঙ্গীত প্রচারের প্লাটফর্ম হলি টিউন।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ দ্বীনি সেবা ফাউন্ডেশন-এর উদ্যোগে আয়োজিত আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফেজদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে হলি টিউনকে এ বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আইনমন্ত্রী আনিসুল হক ও ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খানের হাত থেকে এই সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন কলরবের নির্বাহী পরিচালক সাঈদ আহমাদ, যুগ্ম নির্বাহী পরিচালক মুহাম্মদ বদরুজ্জামান, কলরবের সিনিয়র শিল্পী আবু রায়হান, ইয়াসিন হায়দার, হোসাইন আদনান ও তাওহীদ জামীলসহ কলরবের শিল্পীবৃন্দ।

এতে বিগত বছরগুলোতে বিশ্বের বিভিন্ন দেশে আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করা ১০ জন হাফেজে কুরআনকে সম্মাননা প্রদান করা হয়।

মাওলনা ওমর ফারুকের তত্ত্বাবধানে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আগা খান মিন্টু, ঢাকা-১৬ আসনের এমপি ইলিয়াস হোসেন মোল্লা এবং সরকারে উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে দেশ বরেণ্য ওলামায়ে কেরামদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব আল্লামা রুহুল আমিন, দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মুহতামিম আল্লামা ইয়াহিয়া মাহমুদ, হাইআতুল উলয়ার কো চেয়ারম্যান আল্লামা সাজিদুর রহমান, জাতীয় মুফতি বোর্ডের মহাসচিব আল্লামা দিলাওয়ার হুসাইন, লেখক ও গবেষক আল্লামা উবায়দুর রহমান খান নদভী, জাতীয় হুফফাজুল কুরআনের চেয়ারম্যান শায়খ আবদুল হক ও জামিউল উলুমের মুহতামিম মাওলানা আবুল বাশার নোমানীসহ প্রমুখ।-খবর বিডি প্রতিদিন।

ফম/এমএমএ/

ফোকাস মোহনা.কম