অ্যাডভোকেট মাহবুবুল আলমের দাফন সম্পন্ন

চাঁদপুর: চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডঃ মাহবুবুল আলমের প্রথম জানাজা চাঁদপুর জেলা জজ আদালত চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১৮ মে )  বাদ আছর  আদালত চত্বরে মরহুম অ্যাডঃ মাহবুবুল আলমের জানাজায় ইমামতি করেন মাওলানা সাইফুদ্দিন খন্দকার।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় জানাজার পূবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ,  এডভোকেট শামসুল ইসলাম মন্টু,  মরহুমের  মামা মনির চৌধুরী।

নামাজে জানাযায়  উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ শামসুল ইসলাম, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ইকবাল বিন বাশার, এডভোকেট সেলিম আকবর, অ্যাডভোকেট জহিরুল ইসলাম, অ্যাডভোকেট আহসান হাবীব, মরহুমের মামা শরীফ চৌধুরী  সহ বিচারক ও আইনজীবীরা।

রাতে তার নিজ বাড়ি চাঁদপুর সদর উপজেলার মহামায়া মোল্লা বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

চাঁদপুর জেলার  আইনজীবী  সমিতির সদস্য অ্যাডঃ মাহবু্ুবুল আলম ও  ঘাতক ব্যাধী ক্যান্সারে আক্রান্ত গতকাল ১৮ মে সকাল সাড়ে ১০ টায় তিনি ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ( ইন্না লিল্লাহে রাজিউন)।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর।

অ্যাডঃ মাহবুবুল আলম বসবাস করতেন শহরের বিষ্ণুন্দী এলাকায়। তিনি ২০১৮ সালের ২৩ ডিসেম্বর বাংলাদেশ বার কাউন্সিলের এন্ডরোলমেন্টের ওই বছরের ৩১ ডিসেম্বর চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে যোগদেন এবং মৃত্যুর দিন পযন্ত সদস্য  ছিলেন। তার মৃত্যুতে বৃহস্পতিবার ফুল কোট রেভারেন্স সহ শোকসভা অনুষ্ঠিত হয়।

ফম/এমএমএ/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম