৫০ টাকা চুরির অপবাদে কিশোরকে পিটিয়ে হত্যা

চাঁদপুর : চাঁদপুরের মতলব দক্ষিণে ৫০ টাকা চুরির অপবাদে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার (৭ নভেম্বর) ঘটনাটি ঘটেছে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দক্ষিণ কালিকাপুর গ্রামে।

পরিবার ও এলাকাবাসী সূূত্রে জানা যায়, গত ৬ নভেম্বর মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দক্ষিণ কালিকাপুর গ্রামের গাজী বাড়ির এনামুল হক বাচ্চু গাজীর ছেলে মো. জুবায়ের হোসেন (১৪) ছাগলকে ঘাস খাওয়াতে বাড়ির পাশের খালপাড়ে যায়। এসময় পানির তৃষ্ণা পেলে ছাগল বেঁধে পাশের লক্ষীপুর গ্রামের ছামাদ মুন্সির বাড়িতে পানি খেতে যায়। পানি খেয়ে আসার পথে ৫০ টাকা চুরির অপরাধে ছামাদ মুন্সির ছেলে লিটন জুবায়েরকে ধরে ঘরে নিয়ে দরজা বন্ধ করে মারধর করতে থাকে। পরে খবর পেয়ে জুবায়েরের মা জুবায়েরকে উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনার পরদিন জুবায়ের মারাত্মক অসুস্থ হয়ে পড়লে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। চাঁদপুরে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ জুবায়েরের লাশ উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় মতলব দক্ষিণ থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে এসেছি। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ করা হয়নি।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম