৪ জানুয়ারি চাঁদপুরে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস উদ্বোধন

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

চাঁদপুর:  ‘বুকে হাত রেখে, বিজয়ের বেশে, ছুয়ে দিব আসমান’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে বাংলাদেশের উদীয়মান তরুন তরুনীদের খেলাধুলায় অধিক আকৃষ্ট করার লক্ষে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আগামী বুধবার (৪ জানুয়ারি) সকাল ১০টায় চাঁদপুর স্টেডিয়ামে আন্তঃজেলা পর্যায়ের শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর শুভ উদ্বোধন হতে যাচ্ছে।

আন্তঃউপজেলা পর্যায়ের খেলায় ২টি দলগত এবং ০৪টি ব্যক্তিগত ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে। জেলার সকল উপজেলার অনুর্ধ্ব -১৭ বছরের বালক বালিকা খেলোয়াড় বিভিন্ন উভেন্টে অংশগ্রহণ করবে৷ ২জানুয়ারি কেবলমাত্র চাঁদপুর স্টেডিয়ামে কেবলমাত্র বালক ইভেন্টের আন্তঃউপজেণা পর্যায়ের খেলা অনুষ্ঠিত হবে।

রবিবার (১ জানুয়ারি) চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর স্বাক্ষরিত সংস্থার নির্ধারিত পত্রে এসব তথ্য নিশ্চিত করা হয়।

পত্রে আরো জানা যায়, দলগত ইভেন্ট হচ্ছে ফুটবল (বালক ও বালিকা) ও কাবাডি (বালক)। ব্যক্তিগত ইভেন্টের মধ্যে হচ্ছে দাবা (বালক), ব্যাডমিন্টন (বালক), টেবিল টেনিস (বালক) ও এ্যাথলেটিক্স (বালক ও বালিকা)।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

এতে সভাপতিত্ব করবেন চাঁদপুরের জেলা প্রশাসক ও চেলা ক্রীড়া সঙস্থার সভাপতি কামরুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. মিলন মাহমুদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান।

উক্ত উদ্বেধনী অনুষ্ঠান ও তরুন তরুনীদের খেলা উপভোগ করার জন্যে জেলা সকল বিদ্যালয়ের ছাত্র ছাত্রী, জেলা ক্রীড়া সংস্থার সকল ক্লাব কর্মকর্তা, সাবরক ও বর্তমান খেলোয়াড়সহ সকল সুধীজনদের উপস্থিত থাকার জন্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম