২৬ নভেম্বর ফরিদগঞ্জ উপজেলা সমিতি ঢাকার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

চাঁদপুর: ফরিদগঞ্জ উপজেলা সমিতি ঢাকার উদ্যোগে ২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি, দাখিল, এইচএসসি, আলিম ও ভোকেশনাল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা, বিশেষ সম্মাননা সনদ ও শিক্ষাবৃত্তি প্রদান করা হবে।

আগামী মঙ্গলবার (২৬ নভেম্বর) বেলা আইড়াইটায় ফরিদগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠিত হবে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

সভাপতিত্ব করবেন ঢাকাস্থ চাঁদপুর ও ফরিদগঞ্জ উপজেলা সমিতির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আলী আফরোজ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার।

আমন্ত্রিত অতিথিদেরকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক আলহাজ এ বি এম শাহ্ আলম।

উল্লেখ্য, অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনারের রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ কাজ থাকায় উল্লেখিত অনুষ্ঠান ২২ নভেম্বরের পরিবর্তে ২৬ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম