১০ দফা দাবিতে বাকিলা ইউনিয়ন বিএনপি’র পদযাত্রা

হাজীগঞ্জ (চাঁদপুর): জ্বালানী তৈল, নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্য, নির্দলীয় তত্ত্বববধায়ক সরকার, বেগম খালেদা জিয়ার মুক্তি’সহ ১০ দফা দাবী আদায়ের লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন ১২ টি ইউনিয়নে শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকালে একযোগে পদযাত্রা শুরু হয়েছে।

এদিন বিকালে ২নং বাকিলা ইউনিয়ন বিএনপি আয়োজিত পদযাত্রা বাকিলা পশ্চিম বাজার থেকে শুরু হয়ে পূর্ব বাজার মেইন রোড প্রদক্ষিণ করে এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পদযাত্রায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মনিরুজ্জামান মনির।

ইউনিয়ন বিএনপি’র আহবায়ক মোঃ মোস্তফা কামাল মুন্সীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জুয়েল রানা তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত পদযাত্রাশেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিলন, পৌর বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক টিপু স্লুতান জমিদার, ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক মোবাশ্বের মোল্লা, মোঃ জুলহাস মিয়া, মমিন মেম্বার, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম, ইউনিয়ন যুবদলের সভাপতি মোশাররফ হোসেন ও সাধারন সম্পাদক নুর আলম, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোতালেব হোসেন ও সাধারন সম্পাদক রিয়াজ হোসেন প্রমুখ।

সমাবেশে উপস্থিত ছিলেন ইউনিয়ন এবং ওয়ার্ড বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের নেতা, কর্মী ও সমর্থকরা।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম