হালিম আহমেদ রুপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার

চাঁদপুর: সরকারের পঞ্চম গ্রেডের কর্মকর্তা-সিনিয়র প্রিন্সিপাল অফিসার (এসপিও) হিসাবে পদোন্নতি পেয়েছেন চাঁদপুর সদর উপজেলার শাহতলী বাজার শাখা রুপালী ব্যাংকের সাবেক শাখা ব্যবস্থাপক মোঃ হালিম আহমেদ।

তিনি ব্যাংকার হিসেবে কর্মজীবনে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করায় ব্যাংক কর্তৃপক্ষ রুপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার হিসেবে তাকে প্রদোন্নতি প্রদান করেন।

মোঃ হালিম আহমেদ ২০০৯ সালে রুপালী ব্যাংকে অফিসা হিসেবে কর্মজীবন শুরু করেন, তিনি শাহতলী বাজার শাখা, বাবুরহাট শাখা, চিতশী বাজার শাখা চাঁদপুর, বাংলা বাজার শাখা বেগমগঞ্জ এ সফল ভাবে ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেন। বর্তমান তিনি সোনাপুর শাখা লক্ষ্মীপুর এ শাখা প্রধান হিসেবে কর্মরত আছেন।

তিনি কুমিল্লা জেলার বরুড়া উপজেলায়, জলম ইউনিয়নের মহিদপুর গ্রামের মোঃ আবদুল সোবাহান বেপারীর ছেলে। তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এমএস ডিগ্রি অর্জন করে রুপালী ব্যাংকে কর্ম জীবন শুরু করেন। এখন পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে ব্যাংকে কর্মরত রয়েছেন।

হালিম আহমেদ রুপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার হিসেবে প্রদোন্নতি পাওয়ায় তার সহকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি অতিতের ন্যায় ভবিষ্যতে যাতে সুনাম ও সততার সাথে কাজ. করতে পারেন সেজন্য তিনি সহকর্মীসহ সকলের সার্বিক সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।তিনি রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম