হাজীগঞ্জ শহর যুবলীগের উদ্যোগে ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

হাজীগঞ্জ: হাজীগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শহর আওয়ামী যুবলীগের উদ্যোগে এবং শহর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার বিকালে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পশ্চিম বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এরপর শেখ সিটি শপিং কমপ্লেক্সের সম্মূখে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় যুবলীগ নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, শহর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম। এ সময় আরো বক্তব্য রাখেন, শহর যুবলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি প্রমুখ।
যুবলীগ নেতা মহিউদ্দিন মজুমদার ও সাইয়েদ আব্দুল্লাহ ঝিনুকের সঞ্চালনা বক্তব্য শেষে কর্মী-সমর্থকদের সাথে নিয়ে ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নেতৃবৃন্দ। অনুষ্ঠানে যুবলীগ নেতা ঝুমন, শুকু, শাকিল, মোস্তফা, সবুজ সর্দার, সাইফুল ইসলাম, জানেআলম, সোহাগ, খলিল, রাছেল, সৈকত, রিয়াদ ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শরীফ মোল্লাসহ পৌর যুবলীগ ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম