হাজীগঞ্জ মর্ডাণ ডেন্টাল কেয়ারকে সিলগালা, ২০হাজার টাকা জরিমানা

হাজীগঞ্জ (চাঁদপুর): হাজীগঞ্জ বাজারের মর্ডাণ ডেন্টাল কেয়ারকে ভ্রাম্যমাণ আদালত সিলগালা ও বিশ হাজার টাকা জরিমানা করেছে ।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে হাজীগঞ্জ উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ তদন্ত কাজে মর্ডাণ ডেন্টাল কেয়ারের চিকিৎসক ও প্রতিষ্ঠানের বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় চিকিৎসক তাহমিনা আলীকে ২০ হাজার টাকা জরিমানা ও মর্ডাণ ডেন্টাল কেয়ারকে সিলগালা করে দেয়। পরে সঠিক কাগজপত্র দেখাতে পারলে প্রতিষ্ঠানটি খুলে দেয়া হবে বলে জানান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মেহেদি হাসান মানিক।

হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি মেহেদী হাছান মানিক জানান, ডা. মাহবুব আলী নামে কেউ এখানে বসেন না । চিকিৎসা সেবাও দিচ্ছেন না। ডা. তাহমিনা আলীর হোমিও চিকিৎসার কিছু কাগজপত্র দেখাতে পারলেও দেখাতে পারেনি ডেন্টালের কোন বৈধ কাগজপত্র। এছাড়া তার স্বামী দেড় বছর আগে মারা গেলেও এখনও প্রেসক্রিপশন দেয়া হয় তার নামে।

এই সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা গোলাম মাওলা, মেডিকেল অফিসার ওমর ফারুক, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর সামছুল ইসলাম রমিজ ও উপ-পরিদর্শক আজিজ প্রমুখ।

গত শনিবার ৯ এপ্রিল ‘মৃত চিকিৎসকের সাথে তিন ভুয়া চিকিৎসক মিলে করছেন দাঁতের চিকিৎসা’ – শিরোনামে বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় একটি সচিত্র প্রতিবেদন করার পর ১১ এপ্রিল সোমবার হাজীগঞ্জ বাজারের মর্ডাণ ডেন্টাল কেয়ারকে বিশ হাজার টাকা জরিমানা আদায় ও সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম