হাজীগঞ্জ পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাশেম, সাধারণ সম্পাদক সুমন

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জ পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে হাজীগঞ্জ চিলড্রেন একাডেমিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কাশেম গাজীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দীন, যুগ্ম সম্পাদক সমির লাল দত্ত, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাসুদ কালু, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক আহসান মৃধা, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, যুগ্ম আহবায়ক জনি চৌধুরী জসিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি’সহ পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে লিটন পাল ও মো. আবুল কাশেম এবং সাধারণ সম্পাদক পদে নুরনবি সুমন তপদার, মো. আবদুল মোতালেব মজুমদার ও ডা. বিল্লাল হোসেনর নাম প্রস্তাব করা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধীক প্রার্থী হওয়ায় নির্বাচনের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন মো. আবুল কাশেম গাজী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন ৫নং ওয়ার্ডের কাউন্সির মো. নুরনবী সুমন তপদার।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম