হাজীগঞ্জ পৌর ২ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি নান্নু বেপারী, সম্পাদক নাঈম মুন্সী

হাজীগঞ্জ (চাঁদপুর): বাংলাদেশ আওয়ামী লীগ হাজীগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্র্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে বলাখাল আরজি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। তিনি তাঁর বক্তব্যে শুরুতেই বর্তমান ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

এরপর আগামি তিন বছরের জন্য নতুন করে ওয়ার্ড কমিটি গঠণের লক্ষে উপস্থিত সভ্যদের (২নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য) মধ্য থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীর নাম প্রস্তাব ও সমর্থনের জন্য আহবান করেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু।

এ সময় সভাপতি পদে নান্নু বেপারী ও আলাউদ্দিন মুন্সী, সাধারণ সম্পাদক পদে হুমায়ুন সর্দার, মো. শাহজালাল বেপারী, পারভেজ মজুমদার নিশাত, নাঈম হোসেন মুন্সী ও নাছির উদ্দিনের নাম প্রস্তাব ও সমর্থন করা হয়। পরে সমঝোতার ভিত্তিতে সভাপতি পদে আলাউদ্দিন মুন্সী তার প্রার্থীতা প্রত্যাহার করেন।
এরপর সাধারণ সম্পাদক পদে ৫ জন প্রার্থী সম্মেলনের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনকে সিদ্ধান্ত নেওয়ার অনুরোধ জানালে তিনি সভাপতি পদে নান্নু বেপারী ও সাধারণ সম্পাদক পদে নাঈম হোসেন মুন্সীর নাম ঘোষণা করেন এবং সম্মেলন সমাপ্ত ঘোষণা করেন।
এদিকে দ্বিতীয় অধিবেশন সমাপ্ত করার পর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থীদের সমর্থকরা অনুষ্ঠানস্থলের চেয়ার ভাংচুর এবং তারা বলাখাল বাজারে এসে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের অবরোধ করার চেষ্টা করেন। এসময় ঘটনাস্থলের পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এর আগে ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হক যদু বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক স্বপন কুমার পাল, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাকান্ত দাস রাজু, সদস্য মো. ফরিদ আলম প্রমুখ।

পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনিরের উপস্থাপনায় পৌর আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বিল্লাল হোসেন গাজী, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সি, জাকির হোসেন মিয়া, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, সাবেক ছাত্রনেতা শুকুর আলম শুভ, রাজন সাহা, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি প্রমূখ।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম