হাজীগঞ্জ পৌর ১ ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা

হাজীগঞ্জ: হাজীগঞ্জ পৌরসভার ১ ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বলাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১নং ওয়ার্ড আওয়ামী লীগ ও বিকালে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সম্মেলন উপলক্ষ্যে নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে সম্মেলন বিষয়ক বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, সম্মেলন সমন্বয়ক কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ মজুমদার, আলহাজ্ব আব্দুল মান্নান।এ ছাড়াও বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরুসহ পৌর নেতৃবৃন্দ।
এ সময় ওয়ার্ড নেতৃবৃন্দের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, পৌর মেয়র ও সমন্বয়ক কমিটির সদস্যবৃন্দ। পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আমির এবং সঞ্চালনা করেন, সাধারণ সম্পাদক আবু তাজের লিটন ভুইয়া।
পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজির মিজি এবং সঞ্চালনা করেন, সাধারণ সম্পাদক নান্নু বেপারী। সভায় আওয়ামী লীগ নেতা ও পৌর প্যানেল মেয়র-১ রায়হানুর রহমান জনি, কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু নাছের আদনান, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, সামছুজ্জামান মুন্সী ও জাকির মিয়াজী, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাকান্ত রাজুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ছাড়াও সভায় জেলা যুবলীগের সদস্য সোহাগ আহমেদ মাইনু, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজনসহ পৌর ১নং ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

উপজেলা করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম