হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আর নেই

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাসের সাবেক সহকারি অধ্যাপক প্রবীণ রাজনীতিবিদ মোজাম্মেল হক চৌধুরী মোহন মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহে—রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি দীর্ঘ কিডনি, ডায়াবেটিক ও হার্টসহ বিভিন্ন রোগে ভূগছিলেন।

মোজাম্মেল হক চৌধুরী মোহন দীর্ঘ দিন হাজীগঞ্জ ডিগ্রি কলেজে শিক্ষকতা করেন। শিক্ষকতা থেকে অবসরের পর হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়ন।

মোজাম্মেল হক চৌধুরী মোহন মৃত্যুকালে ২ ছেলে ও ১ মেয়ে’সহ অসংখ্যগুণগ্রাহী রেখে যান।

মরহুম মোজাম্মেল হক চৌধুরী মোহনের ৫টি জানাযা অনুষ্ঠিত হয়। প্রথম জানাযা ঢাকায়, দ্বিতীয় জানাযা হাজীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে, তৃতীয় জানাযা হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ মাঠে, চতুর্থ জানাযা হাজীগঞ্জের রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে ও শেষ জানাযা তার নিজগ্রাম বাজনাখাল চাঁদপুরে অনুষ্ঠিত হয়।

মরহুম মোজাম্মেল হক চৌধুরী মোহনের জানাযা পূর্বে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জি. মমিনুল হক, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দীন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহম্মদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আ. রহিম পাটওয়ারী, হাজীগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদ প্রমূখ।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম