হাজীগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হোসেন ইমাম হায়দারের মৃত্যুবার্ষিকী পালিত

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হোসেন ইমাম হায়দার মুন্সীর ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বুধবার (৭ নভেম্বর) বাদ আছর পৌরসভাধীন রান্ধুনীমূড়া মুন্সী বাড়ি জামে মসজিদে দোয়া ও মোনাজাত এবং কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, রান্ধুনীমূড়া মুন্সী বাড়ি জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মো. মাহাদী হোসেন। একই সময়ে দলীয় অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা ও আরোগ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এরপর দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মরহুম হোসেন ইমাম হায়দার মুন্সীর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন প্রতি শ্রদ্ধা নিবেদন করেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

এ সময় মরহুম হোসেন ইমাম হায়দার মুন্সীর কবরে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের পক্ষে অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদসহ অন্যান শিক্ষক, হোসেন ইমাম হায়দার স্মৃতি সংসদের পক্ষে সাবেক ছাত্রনেতা সত্যব্রত ভদ্র মিঠুন, অধ্যাপক স্বপন কুমার পাল দলীয় নেতৃবৃন্দ, রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়ের পক্ষে সহকারী প্রধান শিক মো. শাহজামালসহ অন্যান্য শিক্ষক।

এছাড়াও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সুমন তপাদার ও পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজন চন্দ্র সাহাসহহ দলীয় নেতৃবৃন্দ, ১০ ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক মো. শাহআলমসহ দলীয় নেতৃবৃন্দ, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সাদেকুজ্জামান মুন্সীসহ দলীয় নেতৃবৃন্দ এবং অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম