হাজীগঞ্জে ৪ কেজি গাঁজাসহ মাদককারবারি গ্রেফতার

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জে থানা পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ মো. মামুন (১৮) নামের কুমিল্লার জেলা এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।
শুক্রবার দুপুরে (৪ নভেম্বর) কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর সাইনবোর্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ। গ্রেফতারকৃত মাদক কারবারি মো. মামুন কুমিল্লা জেলার বরুড়া থানার শিয়ালোরা গ্রামের আনসার আলী রাজের বাড়ীর মো. দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে সে একই জেলার চৌদ্দগ্রাম থানার সুয়াগাজী গ্রামের উলন দাস পাড়ায় বসবাস করে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের এনায়েতপুর সাইনবোর্ড এলাকার হাজী আঃ রশিদ ফার্নিচার হাউজের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আবদুল আজিজ সঙ্গীয় ফোর্স।

এ সময় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে চেকপোস্ট চলাকালীন সময়ে কুমিল্লা থেকে আসা মাদক কারবারি মো. মামুনের কাছ থেকে ৪ কেজি গাঁজা জব্দ এবং তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মাদক উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত মো. মামুনের বিরুদ্ধে মামলা দায়ের এবং তাকে শনিবার (৫ নভেম্বর) আদালতে সোপর্দ করা হবে।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম