হাজীগঞ্জে ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার 

হাজীগঞ্জ (চাঁদপুর): হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৩ কেজি গাঁজাসহ মো. হানিফ মিয়া (৪৮) নামের কুমিল্লার এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৪ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন এলাকা থেকে মাদক কারবারি মো. হানিফ মিয়াকে গাঁজাসহ গ্রেফতার করা হয়।
মো. হানিফ মিয়া কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার রাজাপুর ফুলতলী গ্রামের জুলফু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করে পুলিশ।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক দিক-নির্দেশনায় বৃহস্পতিবার দিবাগত রাতে উপ-পরিদর্শক গোপীনাথ অধিকারী হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
এ সময় মাদক কারবারি মো. হানিফ মিয়াকে ৩ কেজি গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা। এদিন তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এ ৩৬ (১) এর ১৯ (ক) ধারায় একটি মামলা (নং-১৯/৩১২) দায়ের করা হয়।
পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানিয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত আছে।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম