হাজীগঞ্জে মাদকসহ ব্রাহ্মনবাড়িয়ার শরীফ গ্রেফতার

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ ব্রাহ্মন বাড়িয়ার মো. শরীফ হোসেন (৪০) নামের মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর সাইনবোর্ড এলাকা থেকে তাকে গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি মো. শরীফ হোসেন ব্রাহ্মনবাড়িয়া জেলার ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলা পৌরসভাধীন ২নং ওয়ার্ডের আব্দুল করিমের ছেলে। তিনি বর্তমানে চাঁদপুর জেলার চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের পশ্চিম বালিয়া গ্রামের বেপারী বাড়িতে ভাড়া বাসায় বসবাস করেন।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের এনায়েতপুর সাইনবোর্ড এলাকার হাজী আব্দুর রশিদ ফার্নিচার হাউজের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় বোগদাদ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. শরীফ হোসেনকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আগামিকাল (বুধবার) আদালতে সোপর্দ করা হবে। এ সময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি। তথ্য দাতার নাম গোপন রাখার হবে।
ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম