হাজীগঞ্জে ফেন্সিডিলসহ নারী মাদককারবারি আটক

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ সুরাইয়া আক্তার সারমিন (২৭) নামের এক নারী মাদক কারবারিকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

সোমবার (১০ অক্টোবর) তাকে চাঁদপুর আদালতে সোপর্দ করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

এর আগে রোববার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েত বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক কারবারি সুরাইয়া আক্তার সারমিন কমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার রাজাপাড়া গ্রামের আব্দুল জব্বারের মেয়ে এবং ব্রাক্ষ্মণবাড়ীয়া জেলার আখাউড়া থানার রামনগর গ্রামের সফিকুল ইসলামে স্ত্রী। রোববার তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা (নং- ০৮) দায়ের করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক দিক-নির্দেশনায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন উপ-পরিদর্শক (এসআই) গোপিনাথ অধিকারী, আব্দুল্লাহ, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল আমিন ও রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় নারী মাদক কারবারী সুরাইয়া আক্তার সারমিনকে ৫০ বোতল ফেন্সিডিলসহ হাতে-নাতে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ৭৫ হাজার টাকা। এদিন (রোববার) তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৪ (ক) ধারায় একটি নিয়মিত মামলা দায়ের এবং সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে, আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মাদক বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহৃত আছে। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি। এসময় তিনি তথ্য দাতার নাম গোপন থাকার নিশ্চয়তা প্রদান করেন।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম