হাজীগঞ্জে প্রাইভেট হসপিটাল মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জে উপজেলা প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারস্থ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় নতুন করে কার্যকরি কমিটি গঠণ করা হয়। এতে সভাপতি পদে আবরো নির্বাচিত হয়েছেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব আহসান হাবিব অরুন এবং সাধারণ সম্পাদক হাটিলা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার।

এ সময় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বক্তব্য রাখেন, ভিআইপি হসপিটালের চেয়ারম্যান ডা. এম.এ ইসলাম সুমন, মিডওয়ে মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাহমুদা বেগম, হলি কেয়ার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মিনহাজুর রহমান, শাহ মিরান হাসপাতাল ও মুন হাসপাতালের পরিচালক ডা. মো. সাইফুল ইসলাম, মেডিনোভা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ডা. মো. মহিবুল আলম রুবেল।

এছাড়াও বক্তব্য রাখেন, ফাতেমা গনি চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. জহির উদ্দিন, পরিচালক ডা. জামাল উদ্দিন, শাহ মিরান হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. ওয়াসিক ফয়সাল, গোল্ডেন হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. রাইসুল ইসলাম রুবেল, বিসমিল্লাহ জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল আহমেদ, সিটি মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক এনায়েত মজুমদার প্রমুখ।

বক্তব্য শেষে উপস্থিত সদস্য প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে নতুন করে কার্যকরি কমিটি গঠণ করা হয়। হলি কেয়ার হাসপাতালের পরিচালক ইব্রাহিম খান রনির পরিচালনায় অনুষ্ঠানে ডা. আরিফুর রহমান, ডা. মতিউর রহমান, ডা. সাব্বির আলমসহ উপজেলার সকল প্রাইভেট হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও পরিচালকগণসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম