হাজীগঞ্জে পর্নোগ্রাফি মামলার আসামী গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুর্হুতের ভিডিও মোবাইলে ধারণ করে তাহা বাদীর ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে বাদীর নিকট থেকে টাকা দাবী করা ঘটনায় মো. আরিফ হোসেন (২৪) কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁদপুর জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়। গ্রেফতার আরিফ উপজেলার কোন্দ্রা গ্রামের মাইজের বাড়ীর বিল্লাল হোসেনের ছেলে।

মিডিয়া সেল থেকে জানানো হয়, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম এর নির্দেশে চাঁদপুর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। অভিযানে নেতৃত্ব দেন সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান ও তার দল। অভিযানকালে গ্রেফতার আরিফের কাছ থেকে একটি মোবাইল সেট জব্দ করা হয়।

উপ-পরিদর্শক (এসআই) সাফুর রহমান জানান, এই ঘটনায় হাজীগঞ্জ থানায় আসামীর বিরুদ্ধে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামী আরিফ গোপনে মামলার বাদী ও বাদীর স্ত্রীর অন্তরঙ্গ মুর্হুতের ভিডিও মোবাইলে ধারণ করে তা বাদীর ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে বাদীর নিকট থেকে টাকা দাবী করে। এছাড়াও সে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। বাদীর উক্ত অভিযোগের প্রেক্ষিতে আসামীকে গ্রেফতার শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম