হাজীগঞ্জে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জে প্রথম শ্রেণি ও তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ২ শিশুকে ধর্ষণের দায়ে খলিলুর রহমান নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় রবিবার রাতে থানায় ২টি পৃথক মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। যার মামলা নং ৯ ও ১০। রাতেই হাজীগঞ্জ থানার এসআই ইউনুছ অভিযুক্ত বৃদ্ধকে আটক করে।

সোমবার (১০ অক্টোবর)  সকালে আটক খলিলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ভূক্তভোগি পরিবারের সদস্যরা জানান, ধর্ষণের শিকার দুই শিশু কালোচোঁ দক্ষিণ ইউনিয়নের কালোচোঁ গ্রামের সেকান্দার আলী বাড়ীর সন্তান। খলিলুর রহমানও একই বাড়ীর মুরব্বি। নির্যাতনের শিকার শিশুদ্বয় স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণি ও দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

বিদ্যালয় বন্ধ থাকার সুযোগে বাড়ীর মুরব্বি মো. খলিলুর রহমান গত ১ অক্টোবর তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ৮ বছর বয়সি শিশুকে স্থানীয় কবর স্থানে ভয়ভীতি প্রদর্শন করে ধর্ষণ করে।

গত ৭ অক্টোবর একই বাড়ীর প্রথম শ্রেণিতে পড়ুয়া ৭ বছর বয়সি শিশুকে বাড়ীর পাশের বাগানের ঝোঁপে নিয়ে মুখ চেপে ধরে ভয়ভীতি প্রদর্শন করে ধর্ষণ করে।

ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফাকে জানানো হয়। পরে চেয়ারম্যানের পরামর্শে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামীকে আটক করে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, হাজীগঞ্জ থানায় ২ নির্যাতিত শিশুর মা মামলা দায়ের করেছে। শিশুদের মেডিকেল রিপোর্টের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামী খলিলুর রহমানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম