হাজীগঞ্জে টোরাগড় ফুটবল প্রিমিয়ার লীগের উদ্বোধন

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জে টোরাগড় ফুটবল প্রিমিয়ার লীগের উদ্বোধন করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক (ডিজি), জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য প্রকৌশলী মোহাম্মদ হোসাইন। 

শুক্রবার (২ ডিসেম্বর) বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ ফুটবল প্রিমিয়ার লীগের উদ্বোধন করেন।

হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহচান উল্যাহ্ মৃধা, ৮নং ওয়ার্ডের সভাপতি কাজী মনির হোসেন মিঠু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম মজুমদার, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী কবির হোসেন কাজী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী রফিকুল ইসলাম। 

হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সভাপতি সাইফুল ইসলাম মিয়াজীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ইঞ্জি. মোখলেছুর রহমান, সমাজসেবক মনির হোসেন ভুঁইয়া ও শহিদুল ইসলাম প্রমুখ।

হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সাধারণ সম্পাদক হান্নান তালুকদারের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য নেছার পাটওয়ারী, টোরাগড় ফুটবল প্রিমিয়ার লীগের সদস্য আব্দুল ও সুমনসহ অন্যান্য অতিথিবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

উল্লেখ্য, মাদকমুক্ত সমাজ গঠণে এ ফুটবল প্রিমিয়ার লীগের আয়োজন করে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার। এদিন ব্রাজিল ও আর্জেন্টিনা দলের খেলার মধ্য দিয়ে টোরাগড় ফুটবল প্রিমিয়ার লীগের সূচনা করা হয়।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম