হাজীগঞ্জে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাজীগঞ্জ (চাঁদপুর): হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শনিবার (২২ অক্টোবর) বিকালে জাতীয় শ্রমিক লীগের ৫৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ বঙ্গবন্ধু চত্ত¡রে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভা এবং নবগঠিত জাতীয় শ্রমিক লীগের হাজীগঞ্জ উপজেলা শাখার পরিচিত সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। জাতীয় শ্রমিক লীগের হাজীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ইকবালুজ্জামান ফারুক।
বিশেষ অতিথির হিসাবে আরো বক্তব্য রাখেন, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ওহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান ভুঁইয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি কাজী মোস্তফা জীলন, পৌর যুবলীগের সাবেক সভাপতি সোহাগ আহমেদ মাইনু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শামসুজ্জামান মুন্সী প্রমুখ।
উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. শাহাদাত হোসেন রানার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শুকুর আলম গাজীর সার্বিক তত্ত¡াবধানে আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, শ্রমিক লীগ নেতা ও ইউপি সদস্য মো. হেলাল উদ্দিন এবং বক্তব্য শেষে ৫৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ।
উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ও সাবেক ছাত্রনেতা মাসুম হাসান ফয়সালের সঞ্চালনায় বিশেষ অতিথি জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ওহিদুল ইসলাম তার বক্তব্য শেষে হাজীগঞ্জ উপজেলা শাখা শ্রমিক লীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে পরিচয় করে দেন।
এ সময় তিনি দলীয় জনপ্রতিনিধি এবং বাংলাদেশ আওয়ামী লীগ, হাজীগঞ্জ উপজেলা ও পৌরসভার শাখার নেতৃবৃন্দকে উপজেলা শ্রমিক লীগ নেতৃবৃন্দকে সর্বাত্মক সহযোগিতার আহবান জানান। অনুষ্ঠানে অন্যান্য অতিথিবৃন্দ, হাজীগঞ্জ উপজেলা শ্রমিক লীগ এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম